Saturday, June 15, 2024
বাড়িজাতীয়বৈষ্ণোদেবী যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত একই পরিবারের ৭ সদস্য

বৈষ্ণোদেবী যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত একই পরিবারের ৭ সদস্য

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ মে  :   পরিকল্পনা ছিল সপরিবারে বৈষ্ণোদেবী মন্দিরে গিয়ে পুজো দিয়ে আসার। কিন্তু বিধি বাম। তীর্থক্ষেত্রে যাওয়ার পথেই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হল উত্তরপ্রদেশের পরিবার। মর্মান্তিক ওই দুর্ঘটনার জেরে পরিবারের সাত সদস্যের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ২০ জন।

সূত্রের খবর, শুক্রবার সকালে হরিয়ানায় দিল্লি-জম্মু হাইওয়ের উপর মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। উত্তরপ্রদেশের বুলন্দশহর থেকে একই পরিবারের ৩০ সদস্য মিনিবাসে করে যাচ্ছিলেন বৈষ্ণো দেবী মন্দিরের উদ্দেশে। রাস্তায় একটি লরিকে পিছন থেকে ধাক্কা মারে বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। আহত হন ২৪ জন। তাঁদের হাসপাতালে নিয়ে গেলে আরও ৪ জনের মৃত্যু হয়।

কীভাবে ঘটল দুর্ঘটনা? বাসটির এক যাত্রীর কথায়, হাইওয়েতে দ্রুতগতিতে চলছিল বাসটি। সামনে ছিল লরির সারি। মাথপথে একটি লরি হঠাৎ ঘুরে যায় পেট্রল পাম্পের দিকে। বাধ্য হয়ে বাসের সামনের লরিটি জোরালভাবে ব্রেক কষে। পিছনে বাসের চালক ব্রেক কষেও গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেননি। সেটি ধাক্কা মারে লরিটিকে। বাসের সামনের দিকে থাকা যাত্রীদের মধ্যে ৩ জনের মৃত্যু হয় সঙ্গে সঙ্গে। জখম হন বাকিরা।

পুলিশ সূত্রের খবর, ঘাতক লরির চালক পলাতক। তবে লরিটি বাজেয়াপ্ত করা হয়েছে। ওই চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাঁর খোঁজ চলছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য