Friday, May 31, 2024
বাড়িজাতীয়দিল্লির ব্যস্ত উড়ালপুলে এলোপাথাড়ি গুলি খুন পুলিশ অফিসার

দিল্লির ব্যস্ত উড়ালপুলে এলোপাথাড়ি গুলি খুন পুলিশ অফিসার

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৭ এপ্রিল : ব্যস্ত উড়ালপুলের উপর এক পুলিশ অফিসারকে গুলি করে খুন করলেন এক ব্যক্তি। তার পর নিজেই আত্মহত্যা করেন অভিযুক্ত। কেন তিনি এমন কাণ্ড ঘটালেন, তা জানতে চেষ্টা করছে পুলিশ। মৃত অভিযুক্তের পরিবারের সঙ্গে কথা বলা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।


সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার পৌনে ১২টা নাগাদ উত্তর-পূর্ব দিল্লির মিটনগর এলাকার এক উড়ালপুলে উঠে মুকেশ কুমার নামে এক ব্যক্তি এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। সে সময় ওই সেতুর উপর দিয়ে বাইকে চেপে যাচ্ছিলেন দিল্লি পুলিশের স্পেশাল ব্রাঞ্চের সাব-ইন্সপেক্টর দীনেশ শর্মা। তাঁর বুকে গুলি লাগে। সঙ্গে সঙ্গে বাইক থেকে ছিটকে পড়ে যান তিনি। ওই অবস্থা থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা দীনেশকে মৃত বলে ঘোষণা করেন।

শুধু দীনেশ নন, ঘটনার সময় ওই সেতু দিয়ে অমিত কুমার নামে এক যুবক বাইকে করে যাচ্ছিলেন। তাঁর কোমরেও গুলি লেগেছে বলে খবর। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি।
প্রত্যক্ষদর্শীদের কথায়, নির্বিচারে গুলি চালানোর পর একটি অটো থামিয়ে তাতে চেপে বসেন মুকেশ। কিন্তু অটোচালক মেহমুদ তাঁকে নিয়ে যেতে চাননি। সে সময় মুকেশ মেহমুদকে লক্ষ্য করে গুলি করেন। কিন্তু অল্পের জন্য রক্ষা পান তিনি। অটো ছেড়ে পালিয়ে যান মেহমুদ। তার পরই ওই অটোতে বসেই নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হন মুকেশ।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অটোর ভিতর থেকে একটি পিস্তল উদ্ধার করেছে। একই সঙ্গে উড়ালপুলের উপরে পড়ে থাকা কার্তুজের খালি খোলও পেয়েছে পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য