Sunday, April 14, 2024
বাড়িজাতীয়চোরের কবলে নাড্ডা ! জে পি নাড্ডার একটি বিলাসবহুল গাড়ি চুরি গিয়েছে রাজধানী...

চোরের কবলে নাড্ডা ! জে পি নাড্ডার একটি বিলাসবহুল গাড়ি চুরি গিয়েছে রাজধানী থেকে

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৫ মার্চ :   বিজেপিরসর্বভারতীয় সভাপতি। তাঁর গাড়িই কিনা চুরি গেল! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দিল্লিতে। জানা গিয়েছে, জে পি নাড্ডার একটি বিলাসবহুল গাড়ি চুরি গিয়েছে রাজধানী থেকে। আপাতত গাড়ির খোঁজে তল্লাশি চালাচ্ছে দিল্লি পুলিশ।

কী করে খোয়া গেল নাড্ডার গাড়ি? জানা গিয়েছে, গাড়িটি আসলে বিজেপি সভাপতির স্ত্রী মল্লিকা নাড্ডার। হিমাচল প্রদেশে রেজিস্ট্রেশন রয়েছে বিলাসবহুল টয়োটা ফরচুনারটির। সেই গাড়ি ব্যবহার করেন মল্লিকা। দিন কয়েক আগে গাড়ি সারাই করার দরকার ছিল। তাই পূর্ব দিল্লির গোবিন্দপুরী এলাকার একটি গ্যারাজে গাড়ি নিয়ে যান চালক যোগিন্দর। গত ১৯ মার্চ গ্যারাজে গাড়িটি পাঠিয়ে দেন তিনি।

সেখানেই বিপত্তি। গাড়ি সারাই করতে দিয়ে নিজের বাড়িতে ফিরে যান যোগীন্দর। খাওয়াদাওয়া সেরে পর দিন সকালেই গ্যারাজে গিয়ে গাড়ি ফেরত চান। কিন্তু নাড্ডার গাড়িটি মেলেনি গ্যারাজে। অর্থাৎ, রাতের অন্ধকারেই খোয়া গিয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতির গাড়ি। উল্লেখ্য, গাড়িটির দাম প্রায় ৫২ লক্ষ টাকা। 

সঙ্গে সঙ্গেই থানায় গিয়ে অভিযোগ করেন যোগীন্দর। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বোঝা যায়, রাত তিনটে থেকে চারটের মধ্যে গাড়িটি চুরি হয়েছে। অভিযোগ পেয়েই গাড়ির খোঁজে নেমে পড়ে দিল্লি পুলিশ। শেষ পাওয়া সিসিটিভি ফুটেজ অনুযায়ী, গুরুগ্রামে দেখা গিয়েছে নাড্ডার টয়োটা ফরচুনার। তার পরে বেশ কয়েকদিন কেটে গেলেও এখনও বেপাত্তা নাড্ডার গাড়ি। উল্লেখ্য, ২০২২ সালের তুলনায় ২০২৩ সালে গাড়ি চুরির হার আড়াই গুণ বেড়ে গিয়েছে। তার সিংহভাগটাই ঘটেছে দিল্লিতে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য