২২ সেপ্টেম্বর ত্রিপুরায় অভিষেকের পদযাত্রা : কুনাল

স্যন্দন ডিজিটাল ডেস্ক, ১৪ সেপ্টেম্বর: তৃণমূল কংগ্রেসের পদযাত্রা নিয়ে ভয় পাচ্ছে বিজেপি। তাই বারবারই পুলিশ প্রশাসন দিয়ে চক্রান্ত করে মিছিলে বাধা দিচ্ছে বিজেপি সরকার। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য রাজ্যবাসী যেহেতু পাশে রয়েছে তাই আগামী ২২ সেপ্টেম্বর ত্রিপুরায় পদযাত্রা করা হবে। তার জন্য যা লেখার তা লিখে পুলিশকে চিঠি দেওয়া হয়েছে। পদযাত্রা রবীন্দ্র শতবার্ষিকী ভবন থেকে শুরু হয়ে সারা শহর পরিক্রমা করে ওরেন্ট চৌমুহনী এসে সমাপ্ত হবে।

 আর এবার যদি বাধা দেওয়া হয় তাহলে বিজেপি সাথে দেখা হবে কোর্টে। আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে সাংবাদিক সম্মেলন করে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ রাজ্যে বিজেপি সরকারকে হুশিয়ারি দিলেন। তিনি বলেন বিজেপি'র দলদাস পুলিশ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল ঠকাতে চাইছে। কারণ বিজেপি বুঝে গেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিলে জনসমুদ্র হবে। এর জন্য পশ্চিমবঙ্গ থেকে মানুষ আনতে হবে না ত্রিপুরায়। ত্রিপুরার মানুষ তৃণমূল কংগ্রেসের পাশে আছে বলে আস্থা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ত্রিপুরা রাজ্যের সন্ত্রাস এবং অনুন্নয়ন বিজেপি করছে। তাই এখন তাদের ভয়ে হাঁটু কাঁপছে। তাই তৃণমূল কংগ্রেস চাইছে ত্রিপুরা রাজ্য থেকে সন্ত্রাসে অবসান ঘটানোর।

আর অবসান ঘটাতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা থেকে আসল শুরুয়াত হবে। এমনটাই হুঁশিয়ারি দিলেন কুণাল ঘোষ। এদিন আয়োজিত সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় নেত্রী সুস্মিতা দেব, আশীষ লাল সিংহ সহ অন্যান্য নেতৃত্ব।