রেকর্ড গড়ে শিখরে ধাওয়ান, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়!

স্যন্দন ডিজিটাল ডেস্ক, ২১ অক্টোবর: পারফরম্যান্স তাঁর কোনও দিনই খারাপ নয়। আর যদি হিসেবটা কষতে হয় স্রেফ চলতি মরশুমের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ওরফে IPL-এর দিক থেকে, তা হলেও সব চেয়ে বেশি রান করা খেলোয়াড়দের মধ্যেই রয়েছেন তিনি।

তবে পরপর দু'টো ম্যাচে সেঞ্চুরি করে ফেলাটা তো আর ছেলেখেলা নয়! তাই যোগ্য স্বীকৃতি দুনিয়া দিয়েছে শিখর ধাওয়ানকে, কুর্নিশ করে স্বীকার করে নিচ্ছে তাঁর নজির গড়ার কাহিনি। সেই দিক থেকে বাকি সব খেলোয়াড়দের পিছনে ফেলে রেখে চলতি মরশুমের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে পর পর ম্যাচে সেঞ্চুরি করার রেকর্ডটি একমাত্র তাঁর ঝোলাতেই রইল!সোমবার শিখর ধাওয়ান দিল্লি ক্যাপিটালসের সঙ্গে কিংস ইলেভেন পঞ্জাবের ম্যাচে ৬১ বলে তুলে নেন ১০৬ রান। আবার অন্য দিকে গতকালের ম্যাচে ৫ উইকেটে দিল্লি ক্যাপিটালস করে ১৬৪ রান। চেন্নাই সুপার কিংস-এর বিরুদ্ধে আগের ম্যাচেই জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠেছিল বার্তা, 'গব্বর ইজ ব্যাক'। দেখা গেল, তা অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে।

চেন্নাই সুপার কিংস-এর বিরুদ্ধে ম্যাচের পর সোমবার পঞ্জাবের বিরুদ্ধে দ্বিতীয় সেঞ্চুরিটি করলেন গব্বর। পর পর দুই ম্যাচে সেঞ্চুরি করে নজির গড়ার পাশাপাশি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মোট ৫০০০ রানও করে ফেললেন ধাওয়ান।এ হেন দুরন্ত রেকর্ডের পর থেকেই গব্বরের প্রশংসায় ভাসছে সোশ্যাল মিডিয়া। শুধু ভক্তরাই নন, সচিন তেন্ডুলকরও আলাদা করে ট্যুইট মারফত পিঠ চাপড়াতে ভোলেননি এই খেলোয়াড়ের। জানিয়েছেন যে শিখর ধাওয়ানের খেলা তিনি সব সময়েই উপভোগ করেন! তবে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভক্তরা শুধু গব্বরের প্রশংসা করেই ক্ষান্ত থাকেননি! অন্য খেলোয়াড়রা কেমন বিস্ফারিত চোখে তাঁর খেলা দেখে যেতে বাধ্য হন, সে কথাও উঠে এসেছে মিম মারফত!১৩ তম IPL এ বছর হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহতে। দর্শকশূন্য স্টেডিয়ামে হচ্ছে ম্যাচ। মোট আটটি দল রয়েছে- মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু, দিল্লি ক্যাপিটালস, কিংস ১১ পঞ্জাব, কলকাতা নাইট রাইডার্স, সানরাইজ হায়দরাবাদ এবং রাজস্থান রয়্যালস। ঙ্কিং-এর শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস। একেবারে শেষে রয়েছে চেন্নাই সুপার কিংস। পঞ্জাব উঠে এসেছে ৫ নম্বরে।