ম্যাচের সেরার দাবিদার শার্দূল ঠাকুরও'! বলছেন হিটম্যান

স্যন্দন ডিজিটাল ডেস্ক, ৭ সেপ্টেম্বর: ওভাল টেস্টে ভারত প্রথম ইনিংসে ১৯১ রানে গুটিয়ে যাওয়ার পর দ্বিতীয় ইনিংসে দুরন্ত ভাবে ঘুরে দাঁড়ায়। রোহিত শর্মার ( সেঞ্চুরিতে (১২৭) ভারত রানের পাহাড় গড়ে। ম্যাচের ভাগ্য বদলে দেওয়ার জন্য হিটম্যানকেই ম্যাচের সেরা হিসেবে বেছে নেওয়া হয়েছে।

 কিন্তু অনেক ফ্যানই মনে করছেন যে, রোহিত নয়, শার্দূল ঠাকুরই  ম্যান অফ দ্য ম্যাচের দাবিদার।এমনকী রোহিতও বলছেন যে, শার্দূল ম্যাচের সেরার দাবিদার। বিসিসিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, "আমার মনে হয় শার্দূলের ম্যাচ জেতানো প্রচেষ্টা নিঃসন্দেহে প্রশংসনীয়। ও যে পারফরম্যান্স দিয়েছে তার জন্য ম্যান অফ দ্য ম্যাচের দাবিদার শার্দূল। জো রুটের উইকেট তুলে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। আর ওর ব্যাটিংই বা ভুলি কী করে। প্রথম ইনিংসে ৩১ বলে ৫০ করল। ও ব্যাট করত ভালবাসে।

 তার জন্য কঠোর পরিশ্রমও করে। আমি বছরের পর বছর ওকে দেখছি। ও ব্যাট হাতে নিজেকে প্রমাণ করতে চেয়েছিল। আমি হয়তো ম্যান অফ দ্য ম্যাচ পেয়েছি কিন্তু ওরও এই পুরস্কারে অবদান রয়েছে।" শার্দূল দুই ইনিংসে অর্ধ-শতরানের পাশাপাশি রুট সহ জোড়া উইকেট তুলে নেন। ভারতের জয়ের অন্যতম কারিগরও তিনি।