মহারাজের তিনটি আর্টারিই ব্লক, তড়িঘড়ি বসানো হল স্টেন্ট!

স্যন্দন ডিজিটাল ডেস্ক, ২ জানুয়ারি:  আজ সকালেই অসুস্থ হয়ে পড়েন ক্রিকেট মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার সকালে হঠাৎই বেহালায় নিজের বাড়িতেই ব্ল্যাক আউট হয়ে যান সৌরভ । জিম করতে করতেই পড়ে যান তিনি । সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় উডল্যান্ডসে । চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন তিনি । মৃদূ হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আপাতত স্থিতিশীল রয়েছেন মহারাজ৷

গোটা দেশ সুস্থতা কামনা করছে মহারাজের। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভের সুস্থতায় সারা দেশের ক্রিকেট মহল থেকে রাজনৈতিক মহল, বিনোদন মহল ট্যুইট করছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও ট্যুইট করেন। এবার মহারাজ কেমন আছেন তা জাননলেন উডল্যান্ডসের ম্যানেজিং ডিরেক্টর তথা সিইও রূপালী বসু। তিনি হাসপাতালের তরফ থেকে বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছেন, স্থিতিশীল অবস্থাতেই আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

জানানো হয়েছে, আজ দুপুর ১ টায় হাসপাতালে নিয়ে আসা হয় সৌরভকে। সে সময় ৪৮ বছর বয়সী মহারাজের পাল্স রেট ছিল ৭০/মিনিট, ব্লাড প্রেসার ছিল ১৩০/৮০ এবং চিকিৎসার বাকি সব কিছুই নিয়ন্ত্রণে ছিল। তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হচ্ছে। হার্ট অ্যাটাক মৃদূ ছিল। এবং তাঁর পরিবারে হৃদরোগের হিস্ট্রি রয়েছে। প্রাথমিক পর্যায়ের অ্যাঞ্জিওপ্লাস্টির চলছে। তাঁর তিনটি আর্টারিতেই ব্লক। একটিতে স্টেন্ট বসানো হয়েছে। ৯০ শতাংশ ব্লকেজ পাওয়া গেল তাঁর একটি আর্টারিতে। প্রয়োজনে তিনটিতেই বসাতে হতে পারে স্টেন্ট।  বিকেল পাঁচটায় বিস্তারিত জানাবেন তাঁরা।