উদ্ধার নিখোঁজ ব্যক্তির নরকঙ্কাল

 

 

স্যন্দন ডিজিটাল ডেস্ক, ৫ মে :  নিখোঁজ ব্যক্তির নর কঙ্কাল উদ্ধার। নরকঙ্কাল উদ্ধার হয় নন্দন নগর দেব কুমার ঠাকুরপাড়া এলাকা থেকে। প্রাথমিক ধারণা মৃত ব্যক্তির নাম ঝুটন চন্দ্র দাস (৪০)। জানা যায় গত ১৭ এপ্রিল ঝুটন দাস বাড়ি থেকে নিখোঁজ হয়েছিল। বহু খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

 শেষ পর্যন্ত বুধবার স্থানীয়রা জঙ্গলে লাকড়ি কুড়তে গিয়ে নর কঙ্কালটি দেখতে পায়। আশেপাশে লোকজনদের খবর দিলে নর কঙ্কালটি দেখে জুটনের পরিবারকে খবর দেওয়া হয়। ঝুটনের পরিবার ছুটে এসে প্রাথমিকভাবে শনাক্ত করে এটা ঝুটন। খবর পেয়ে ছুটে আসে পুলিশ। পুলিশ নর কঙ্কালটি উদ্ধার করে মর্গে পাঠায়। ঝুটনের পিতার নাম সুবল চন্দ্র দাস। নর কঙ্কাল উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

 ঝুটনের পরিবারের কাছ থেকে আরো জানা যায়, ১৭ এপ্রিল সকালে একবার আত্মহত্যা করার প্রচেষ্টা করেছিল জুটন। পরে সে বাড়ি থেকে বের হয়ে যায়। বহু খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করতে না পেরে জিবি ফাঁড়ির পুলিশকে জানানো হয়েছিল। পুলিশ কোনো সহযোগিতা করেনি বলে অভিযোগ ঝুটনের পরিবারের। শেষ পর্যন্ত মৃতদেহ উদ্ধার হয় তার। তবে মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় পরিবার। ঝুটনের বাড়ি পার্শ্ববর্তী এলাকা হরেকৃষ্ণ পাড়ায়। মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় দেখা দিয়েছে চাঞ্চল্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঝুটনের কঙ্কাল কিনা খতিয়ে দেখছে পুলিশ।