আমি গোলের সংখ্যা গুনি না' মেসিকে টপকে বললেন সুনীল

স্যন্দন ডিজিটাল ডেস্ক, ৯ জুন : দোহায় বিশ্বকাপের যোগ্যতা অর্জন পবের  ম্যাচে সুনীল ছেত্রীর জোড়া গোলেই ভারত ২-০ হারিয়েছে বাংলাদেশকে। আর এই জয়ের সুবাদেই ভারত এএফসি এশিয়ান কাপের আশা জিইয়ে রেখেছে। এই জোড়া গোলের সুবাদেই সুনীল পিছনে ফেলে দিলেন আর্জেন্তাইন কিংবদন্তি ছ'বারের ব্যালন ডি'অর জয়ী লিওনেল মেসিকে । 

এই মুহর্তে সক্রিয় আন্তর্জাতিক ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় ২ নম্বরে উঠে এলেন সুনীল। তিনে মেসি । তালিকায় সবার ওপরে পর্তুগিজ জাদুকর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (১০৩টি গোল)। যদিও এই পরিসংখ্যান নিয়ে ভাবিত নন সুনীল। ম্যাচের ব্ল্যু টাইগার্স ক্যাপ্টেন জানিয়ে দিলেন তিনি গোলের সংখ্যা গুনে দেখেন না। 

সুনীলের সাক্ষাৎকারের ভিডিয়ো টুইটাকে পোস্ট করেছে এএআইএফএফ। সেখানে সুনীল বলেন, "আমি গোলের সংখ্যা গুনি না। ১০ বছর পর না হয় আমার গোল নিয়ে কথা বলা যাবে।" বাংলাদেশের বিরুদ্ধে বেশ কিছু গোলের সুযোগ নষ্ট করেছে ভারত। সেই প্রসঙ্গে সুনীল বলেন, "আমাদের আরও অনেক ভাল করা উচিত ছিল। কিন্তু যাই হোক পুরো তিন পয়েন্ট পাওয়া সবসময় মধুর। আমি সত্যি খুশি। আমরা কোনও গোলও হজম করিনি।" ভারত ফের ১৫ জুন মাঠে নামবে আফগানিস্তানের বিরুদ্ধে। নিঃসন্দেহে বাংলাদেশকে হারিয়ে ভারতের আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে গেল। তা বলাই যায়।